Thursday, December 14, 2017

প্রতি সপ্তাহে আয় করুন ১০০০/= থেকে ১৫০০০/= টাকা + মাত্র ১৪ মিনিট সময় দিয়ে পার্ট টাইম কাজ করে ঘরে বসে...

👀

প্রতিদিন আয় করুন চাকরীর পাশাপাশি মাত্র ১৪ মিনিট সময় দিয়ে ! 


## ১।  Komdaame 'কমদামে ডট কম' কি ? 👀

## ২। Komdaame 'কমদামে ডট কম' কিভাবে কাজ করে ? 👀

## ৩। Komdaame 'কমদামে ডট কম' থেকে কত টাকা আয় করা সম্ভব ?  
## ৪। Komdaame 'কমদামে ডট কম' থেকে কিভাবে লাভবান হওয়া যায় ? 👀

## ৫।  Komdaame 'কমদামে ডট কম' এ কাজ করতে হলে কি কি করতে হবে?  
## ৬। Komdaame 'কমদামে ডট কম' এ সাইনআপ বা রেজিষ্ট্রেশন করার নিয়ম?  

👀
## ১। Komdaame 'কমদামে ডট কম' কি ? 👀 

Komdaame.com 'কমদামে ডট কম' - সবকিছু কেনাবেচা করার জন্য সবচেয়ে সহজ, নিরাপদ ও সুবিধাজনক উপায়। 'Komdaame' হল অনলাইন এ বিজ্ঞাপন প্রচার নেটওয়ার্ক ভিত্তিক এম-কমার্স মার্কেটপ্লেস, যা বিশ্বব্যাপী মুক্ত অনলাইন শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন প্রচার মাধ্যম হিসাবে কাজ করে। যেখানে আপনি আপনার ব্যবহৃত গাড়ি থেকে শুরু করে মোবাইল ফোন, কম্পিউটার ও গ্যাজেট সহ সবকিছুই বেচা-কেনা করতে পারবেন। 'কমদামে ডট কম' আপনাকে এনে দেবে নিজ এলাকায় বেচা-কেনার জন্য একটি সহজ ও সুন্দর সমাধান। আপনাকে শুধুমাত্র আপনার এলাকাটি নির্বাচন করতে হবে - আর কিছুই না!


 Visit Our  'কমদামে ডট কম' Website 
🌏 Website: https://www.komdaame.com


## ২। Komdaame 'কমদামে ডট কম' কিভাবে কাজ করে ? 👀


যাদের ওয়েবসাইট নেই তাদেরকে আমরা আহবান করি এখানে এম-কমার্স ওয়েবসাইট থেকে একটি প্যাকেজ কেনার জন্য কারন Komdaame 'কমদামে ডট কম' এ রয়েছে একাধিক শ্রেনি যেমন, গাড়ী, প্রপার্টি, পোষাপ্রাণী, চাকরি, সেল, সার্ভিস, গৃহস্থালি সামগ্রী, ইলেকট্রনিক্স, কম্পিউটার, ফ্যাশন ও সৌন্দর্য, বই ও শিক্ষা, শখ / ক্রীড়া, স্বাস্থ্য উপদেষ্টা, কৃষি / খাদ্য-দ্রব্য মোট কথায়, পাত্র-পাত্রী ছাড়া বাসা ভাড়া থেকে শুরু করে, মোবাইলফোন, কম্পিউটার, গ্যাজেট, গাড়ী, বাড়ী দৈনন্দিন জীবনের সকল কিছুই 'কমদামে.কম' এ পাওয়া যায়।
পুরো পৃথিবী জুড়েই অনলাইনে কেনাবেচার মাধ্যমে আয় করার একটি বড় প্লাটফর্ম হিসেবে 'Komdaame' খুবই জনপ্রিয়। বর্তমানে 'কমদামে ডট কম' গ্রাহকদের বাড়তি সুযোগ ও সুবিধা দেওয়ার জন্য Facebook এ Group তৈরি করে কাজ শুরু করেছে Group টি 'উদ্যোক্তা সমাবেশ' বা 'fb.com/groups/uddoktashamabesh' নামে পরিচিত, আমাদের দেশের ছাত্র-ছাত্রীবৃন্দ 'কমদামে ডট কম' এ 'Affiliate' মেম্বার হয়ে Affiliate Marketing করে পার্ট-টাইম কাজ করে চাহিদা মোতাবেক প্রতি সপ্তাহে মিনিমাম ১০০০/= থেকে শুরু করে ১৫,০০০/= হাজার টাকারও বেশি পর্যন্ত বাড়তি আয় করতে পারবে। আপনিও খুব সহজে, আপনার ব্যবসা বা চাকরির পাশাপাশি সঠিক ভাবে প্লান পরিকল্পনা মোতাবেক পার্ট-টাইম কাজ করে 'কমদামে ডট কম' থেকে আয় করতে পারেন। 

 Visit Our "KOMDAAME" Facebook Page 
🌐 Facebook Page: https://fb.com/komdaame


       
## ৩। Komdaame 'কমদামে ডট কম' থেকে কত টাকা আয় করা সম্ভব ? 👀

আপনি আপনার অবসর সময়কে কাজে লাগিয়ে প্রতি সপ্তাহে ১০০০/= থেকে ১৫,০০০/= হাজার টাকা + উপার্জন করতে পারবেন। প্রথমে আপনাকে যে রেফারেন্স করবে তাকে খুঁজে বের করতে হবে। রেফারেন্স পাওয়ার জন্য Komdaame.com এ নিচে Store List ক্লিক করে খুঁজুন। তারপর Komdaame.com এ Dealer বা ব্যবসায়ী ফরমটি পুরন করতে হবে, নিচে রেজিষ্টার ফর্ম এর লিংক দেয়া আছে:


প্রথমে আপনার নাম, আপনার ফেসবুক পেজ বা ওয়েবসাইট এর ঠিকানা, আপনার জি-মেইল আইডি এবং আপনার পারসোনাল বিকাশ মোবাইল নাম্বার নির্দিষ্ট ঘরে লিখুন, এরপর বিকাশের মাধ্যমে আমাদের কাছে টাকা পাঠিয়ে, আপনি যে নাম্বার থেকে টাকা পাঠিয়েছেন সেই নাম্বারটি, TrxID ও ইউজারনেম লিখে SMS পাঠান। এবং ফরমটিতে TrxID উল্লেখ করে সাবমিট করে দিন। ১২ ঘণ্টার ভিতর আমরা আপনার ইমেইল আইডিতে Komdaame হতে লিংক পাঠাব। তারপর আপনি আপনার ইমেইল চেক করুন। সেখানে আপনার পেমেন্ট এর একটি মানি রিসিট পাবেন। বর্তমানে অফার চলছে, তাই ১ মাসের এই প্যাকেজ ৩ মাসের জন্য করা হয়েছে। এই ব্যবসায়ী প্যাকেজ এ টপ এ্যাড / বাম্প এ্যাড / ভিডিও এ্যাড দিতে পারবেন তিন মাসের মধ্যে। টপ এ্যাড এর মেয়াদ ৭ দিন। বাম্প এ্যাড এর মেয়াদ ৩ দিন।
প্যাকেজ অনুযায়ী দুই বা তিন মাস পর পুনরায় ব্যবসায়ীদের প্যাকেজটি ৬০ বা ৯০ দিনের জন্য Subscription করতে হবে। মনে রাখবেন, ফেসবুকে 'ফেসবুক আইডি' আপনার; আবার কমদামে তে অ্যাফিলিয়েট আইডি সেটি আপনার। 'কমদামে' আপনার কোম্পানি এটা আপনার জন্য ভার্চুয়াল সম্পদ। লোকজন অনেক কথায় বলবে, আপনি ভালভাবে পড়ে, জেনে বুঝে সাইনআপ করবেন। কমদামে কে ঠিকিয়ে রাখা আপনার কাজ। 'ইন-শা-আল্লাহ্' যতদিন কোম্পানি থাকবে, ততদিন আমাদের সেবা পাবেন।


## ৪। Komdaame 'কমদামে ডট কম' থেকে কিভাবে লাভবান হওয়া যায় ? 
👀

 (১) আপনি সব ধরনের পণ্য ও সেবার এ্যাড পোষ্ট দিবেন 'কমদামে ডট কম' এ এবং সেগুলো বিক্রি করে আয় করবেন। আপনার আয় থেকে 'কমদামে ডট কম' কোন কমিশন নেয় না। পাশাপাশি অবশ্যই আমাদের ফেসবুক Group 'উদ্যোক্তা সমাবেশ' এ জয়েন করে সেখানে এ্যাড পোষ্ট দিবেন ফেসবুকে 'উদ্যোক্তা সমাবেশ' গ্রুপ এর নিয়ম অনুযায়ী। 

 (২) 'কমদামে ডট কম' এ রেগুলার প্যাকেজ নিলে ৬০ টি এ্যাড দিবেন খুব সুন্দর করে, প্রতিদিন ৫ টি করে এ্যাড পোষ্ট করবেন, তাহলে ৬০০ টাকা অথবা সমমানের উপহার পাবেন। ডিলার বা ব্যবসায়ী প্যাকেজ ১ বছরের হলে ১৮০ টি এ্যাড দিবেন খুব সুন্দর করে, প্রতিদিন ১৫ টি করে এ্যাড পোষ্ট করবেন, তাহলে ১৮০০ টাকা অথবা সমমানের উপহার পাবেন। 

 (৩) যে সমস্ত ব্যবসায়ী ভাই ও বোনেরা অনলাইনে এ্যাড দেয়ার সময় নেই অথবা আগ্রহি না তাদেরকে সহযোগিতা করবেন। যেমন: G-Mail কি, Facebook কি, Facebook এ 'উদ্যোক্তা সমাবেশ' গ্রুপ কি, কিভাবে 'কমদামে ডট কম' এ এ্যাড পোষ্ট করতে হয়,  'Affiliate Marketing' কি ইত্যাদি শিখিয়ে দিবেন। এখানে যারা অনলাইনে এ্যাড পোষ্ট করতে পারেনা অথবা কম্পিউটার নেই তাদের এ্যাড পোষ্ট গুলো আপনি সুন্দর করে ছবি তুলে 'কমদামে ডট কম' এ পোষ্ট দিয়ে সহযোগিতা করে একটি সার্ভিস চার্জ নিবেন যেমনঃ প্রতিটি এ্যাড দিয়ে ১০ টাকা করে নিলেন। তাহলে রেগুলার প্যাকেজ হলে (৬০ x ১০) = ৬০০ টাকা আর ডিলার প্যাকেজ হলে (১৮০ x ১০) = ১৮০০ টাকা ইনকাম হল। আপনি যেকোনো জায়গা হতে কাজটি করে দিয়ে বাসায় বসে এই আউটসোর্সিং টি করে নিতে পারেন। তারা ১টি এ্যাড পোষ্ট এর জন্য ১০ টাকা অতি সামান্য দিয়ে দিবে, কারণ অনলাইনে এ্যাড দেয়ার জন্য বড় বড় কোম্পানি গুলো অনেক টাকা খরচ করে থাকে। বেতন দিয়ে স্টাফ রাখতে হয়। এতে অনেক বাড়তি ঝামেলা পোহাতে হয়।

 Visit Our "উদ্যোক্তা সমাবেশ" Group 
 (৪) 'কমদামে ডট কম' এর ব্যবসায়ী বা ডিলার প্যাকেজ টি অনলাইন ও অফলাইন এ মার্কেটিং করে রেফার করে প্রতি রেফারেন্স এর জন্য ৭৫০ টাকা করে আয় করতে পারেন। Regular User বা নিয়মিত ব্যবহারকারী প্যাকেজটি রেফার করলে ৪০০ টাকা। এ কাজটি 'Affiliate Marketing' এর মাধ্যমে প্রচার করে রেফার হিসেবে 15%-50% নিশ্চিত আয় পেতে পারেন। মনে রাখবেন, আপনি যেদিন রেফার করবেন সেদিনই আপনার ইনকাম হবে এবং আপনি সেদিনই ডিলার প্যাকেজ হলে ৭৫০ টাকা বা রেগুলার প্যাকেজ হলে ৪০০ টাকা সাথে সাথে পেয়ে যাবেন। 

 (৫) ইন-শা-আল্লাহ্ 'কমদামে ডট কম' এ অ্যাফিলিয়েট মার্কেটিং করে Regular অথবা Dealer প্যাকেজ সেল করে সাইনআপ করিয়ে ডিজিটাল মার্কেটিং শিখিয়ে টার্গেট ফুলফিল করলে উপহার পাবেন। 

যেমনঃ আপনি মেম্বার হয়ে
৫ টি প্যাকেজ সেল করতে পারলে ১টি পোলোশার্ট,
২০ টি প্যাকেজ সেল করে ১টি ল্যাপটপ ব্যাগ বা Stainless Steel Flusk,
৫০ টি প্যাকেজ সেল করে ১টি বার Bar Phone Nokia 125 বা Smart Watch Xiaomi Haylou LS02,
১০০ টি প্যাকেজ সেল করে Pure it Water Purifier (23L) + Charger Fan Light,
২০০ টি প্যাকেজ সেল করে Hotel Nurjahan Grand Sylhet (Couple Tour 3 Days 2 Nights),
৫০০ টি প্যাকেজ সেল করে ১টি ল্যাপটপ বা Singapore Tour (4 Days 3 Nights),
১০০০ টি প্যাকেজ সেল করে Dubai Tour (5 Days 4 Nights) ইত্যাদি আকর্ষনীয় উপহার পাবেন।

 (৬) 'কমদামে ডট কম' এ কাজ করলে সম্মান পাবেন, নামাযের সময় পাবেন, সময়ের স্বাধীনতা পাবেন। দেশের বিভিন্ন জায়গায় মানুষের কাছে সুনামের সহিত পরিচিতি লাভ করবেন।

 (৭) 'কমদামে ডট কম' এ কাজ করলে ইন-শা-আল্লাহ্ আল্লাহর রহমতে 'অভাব' নামক বাঘটিকে গলায় টিপে মেরে ফেলতে পারবেন। অর্থনৈথিক ভাবে স্বাভলম্বি হবেন।

 (৮) 'কমদামে ডট কম' এ 'Affiliate' মেম্বার হয়ে Affiliate Marketing শুরু করলে ব্যবসা বা চাকরির কোন ক্ষতি হয় না।

 (৯) 'কমদামে ডট কম' এমন একটি অত্যাধুনিক প্লাটফর্ম যার মাধ্যমে শহর বা গ্রামের যেকোন পেশার পুরুষ বা মহিলা, ছাত্র-ছাত্রী, অল্প আয়ের ব্যাক্তি, বয়স্ক, বিধবা নারী, এতিম, প্রতিবন্দি, সর্বহারা, আপনার বিদেশে থাকা আত্নীয় বা বন্ধু তারা রেফার করে বা কোন কিছু যেমন পণ্য বা সেবা সংক্রান্ত এ্যাড পোষ্ট দিয়ে অতিরিক্ত ইনকামের পথ তৈরি করতে পারেন। ফেসবুকে বা বিভিন্ন সামাজিক কার্যকলাপে অংশগ্রহন করে সেখানে সবাইকে আপনার রেফার আইডি জানিয়ে দিয়ে  'Affiliate' সিস্টেমে আনলিমিটেড ইনকামের পথ তৈরি করতে পারেন।

 (১০) 'কমদামে ডট কম' হল একটি জনপ্রিয় অনলাইন মার্কেট। ঘরে বসে অনলাইন ব্যবসা করার জন্য এই মার্কেটে আপনার একটি অনলাইন শপ থাকা উচিত। এখানে অনলাইন শপ বলতে রেগুলার প্যাকেজ নিলে ৪০০ টাকা বা ডিলার প্যাকেজ নিলে ৫০০ টাকা আপনাকে ভাড়া বাবদ প্রতি মাসে 'কমদামে ডট কম' এ পেমেন্ট করতে হবে। তাহলে নিশ্চয় আপনি জনগণকে বলতে পারবেন অনলাইনে আপনার একটি দোকান আছে এবং এর মাধ্যমে আপনি ঘরে বসে হালালভাবে অনলাইনে বিজনেস করেন। এতে আপনার প্রোডাক্ট বা সেবার পরিচিতি বাড়বে এবং আপনার ব্যবসার সম্প্রসারণ ঘটবে।


🌟🌟 ## ৫। Komdaame 'কমদামে ডট কম' এ কাজ করতে হলে আমাকে কি কি করতে হবে?   🌟

 (১) আপনার ইন্টারনেট কানেকশন থাকতে হবে। 
 ⏩ (২) একটি পিসি বা ল্যাপটপ থাকতে হবে, মোবাইল দিয়ে কাজ হবে না।
 ⏩ (৩) প্রতিদিনের ১৪৪০ মিনিট থেকে প্রতিদিন সকাল 11.00 AM থেকে 11.07 AM ও প্রতিরাত 11.00 PM থেকে 11.07 PM মাত্র ১৪ মিনিট (২৪ ঘণ্টার মাত্র ১% সময়) এখানে ব্যয় করতে হবে।
 (৪) 'কমদামে ডট কম' এ আপনি সাইনআপ করার পূর্বে যারা রেগুলার বা ডিলার প্যাকেজ নিয়েছে তাদের সাথে যোগাযোগ করতে হবে, তারা আপনাকে রেফারেন্স করবে। Komdaame.com ওয়েবসাইটে প্রবেশ করুন সেখানে নিচে FAQ বা প্রশ্ন-উত্তর বাটনে ক্লিক করে পড়লেই সবকিছু সহজে বাংলায় ও ইংরেজিতে জানতে পারবেন।

## ৬। Komdaame 'কমদামে ডট কম' এ সাইনআপ বা রেজিষ্ট্রেশন করার নিয়ম?  


সর্বপ্রথম আপনার ইমেইলটি ওপেন করুন gmail হলে ভাল হয়। নিচে ফর্ম ফিলআপ করার জন্য স্ক্রিনসট ইমেজ এ যা লিখা আছে সেই নিয়মে টেক্সবক্সে দেখে দেখে ফিলাপ করুন।

আপনি ল্যাপটপ বা কম্পিউটার দিয়ে Google.com এ যান সার্চ অপশনে Komdaame.com 'কমদামে ডট কম' ভিজিট করুন উপরে My Account এ Register বাটনে ক্লিক করে Select Group নির্বাচন করে আবেদনপত্রটি সঠিক ভাবে পূরণ করতে হবে। মোবাইল দিয়ে কাজ করতে একটু কষ্ট হবে।

username* ঘরে ছোট অক্ষরে একসাথে আপনার ডাক নাম বা দোকানের নাম বা অন্যকিছু সংক্ষেপে লিখতে হবে, কোন স্পেস দেয়া যাবে না।

Affiliate ID* এর ঘরে আপনাকে যে ব্যক্তি রেফার করবে তার রেফারেন্স (Affiliate ID) বসিয়ে দিন। Affiliate ID সঠিকভাবে লিখতে না পারলে 01716182907 এ কল দিয়ে জেনে নিন।

আপনি যে ইমেইলটি ওপেন করেছেন সেটি Email* ঘরে পূরণ করুন।




STORE NAME* এর ঘরে আপনার দোকানের নাম

Contact Name এর ঘরে আপনার নিজের নাম লিখুন।

সবসময় আপনার চালু থাকা একটি মোবাইল নাম্বার দিন।

Payment Transactions ঘরে যেকোন ১টি বা একাধিক Payment Gateway সিলেক্ট করুন।

Personal bKash / Rocket / Others এর ঘরে আপনার Personal (bKash / Rocket / Nagad etc.) Payment Gateway নাম্বার দিন।


Address ঘরে সঠিকভাবে পুরো ঠিকানা দিন, যেন কাষ্টমার সহজে আপনার সাথে দেখা করতে পারে।

সবসময় আপনার চালু থাকা একটি বিকাশ/রকেট/নগদ মোবাইল নাম্বার দিন।

পাসওয়ার্ড দিন এখন একই পাসওয়ার্ড আবার দিন।

আপনি বিকাশ অথবা নগদ এর মাধ্যমে পার্সোনাল প্যাকেজ হলে ৩০০ টাকা, রেগুলার প্যাকেজ এর জন্য ৮০০ টাকা অথবা ডিলার / ব্যবসায়ী প্যাকেজ এর জন্য ১৫০০ টাকা Personal bKash অথবা Personal Nagad 01716182907 এ Cash in অথবা Send Money করে অর্থ পরিশোধ করুন, অতঃপর আপনার মোবাইলে বিকাশ থেকে এস এম এস এসেছে দেখুন এসএমএস এ ১টি TrxID আছে সেটি রেজিস্টার ফর্ম এ ২ বার পাসওয়ার্ড দিয়েছেন তার নিচে উল্লেখ করুন।

নিচে ইমেজ এ যা লিখা আছে তা টেক্স বক্সে লিখুন। ডানদিকে সবুজ রং এ Register বাটনে ক্লিক করুন। একটু অপেক্ষা করুন, ৬ ঘন্টার মধ্যে একটি বার্তা আপনার ইমেইল এ পাঠানো হবে।

এখন আপনি 'কমদামে ডট কম' এ 'Affiliate' মেম্বার হয়ে গেলেন। মনে রাখবেন, ডিলার প্যাকেজ নিলে আপনি সব ধরনের সুযোগ ও সুবিধা পাবেন। যেহেতু পেপাল অ্যাকাউন্ট বা মাষ্টার কার্ড অনেকেরই নেই সেজন্য বিকাশ পারসোনাল নাম্বার দিয়ে কাজ করতে পারবেন।

আপনার ইউজারনেম ও পাসওয়ার্ড দিয়ে সাইন ইন করুন। + Post your ad! ক্লিক করে এ্যাড পোষ্ট করুন। সাইন ইন করতে না পারলে আবার আপনার জি-মেইলটি ভালভাবে চেক করুন। দেখুন সেখানে একটি মেইল আসছে  কিনা।

প্রতি মাসে আনলিমিটেড আয় করুন (ব্যবসায়ীদের 'কমদামে ডট কম' এ একাউন্ট করে দিয়ে) একাউন্ট খোলার জন্য প্রথমে এই লিঙ্কে যান। 

'কমদামে ডট কম' এ মাত্র ১৫০০ টাকায় ডিলার প্যাকেজ কিনে, খুব সহজেই পুরো কাজটি শিখতে পারেন এবং এর সাথে আপনি পাচ্ছেন আমাদের লাইফ টাইম সাপোর্ট, ফেসবুক এবং স্কাইপির মাধ্যমে। কাজ সংক্রান্ত যেকোনো সমস্যায়, আপনি আমাদের টিমকে সবসময়ই আপনার পাশে পাবেন। আমাদের Facebook এ ' Awesome!' Group এ জয়েন করলে এবং আপনি ভালোভাবে লেগে থেকে শিখতে পারলে আপনাকে অন্য কোথাও আর যেতে হবে না।

 Visit Our "Awesome!" Group 


🌟🌟 বিশেষ দ্রষ্ট্রব্যঃ 🌟🌟

১। এই ওয়েবসাইট যেকোন সময় সিস্টেম আপগ্রেড, সংরক্ষন, পরিবর্তন, পরিবর্ধন বা বন্ধ করার ক্ষমতা কর্তৃপক্ষ রাখে। এ ওয়েবসাইট এর সমস্ত বেকআপ সংরক্ষন করে রাখা হয়।
২। 'কমদামে ডট কম' এ এ্যাড দিলে আপনার পণ্য বিক্রি হতে পারে, আবার নাও হতে পারে। এ বিষয় গুলো মনে রাখতে হবে, বিক্রি না হলে বা কাষ্টমার আপনাকে ফোন না দিলে 'কমদামে ডট কম' বা যার সহযোগীতায় আপনি সাইনআপ করবেন তাকে দায়ী বা দোষারুপ করতে পারবেন না। 'কমদামে ডট কম' নামটি আপনাকেই প্রচার ও প্রসার করতে হবে।
৩। ভালভাবে পড়ে, নিজ জ্ঞানে, কারো দ্বারা প্ররোচিত না হয়ে সাইনআপ করুন।
৪। অনলাইনে 'Opportunity' ফ্রি থাকা দরকার, কিন্তু এই কথা বিবেচনা করে 'কমদামে ডট কম' এ পার্সোনাল ইউজার প্যাকেজ তৈরি করা হয়েছে এই অপশনে ক্লিক করে সাইনআপ করে ১৫টি এ্যাড দিতে পারবেন। পার্সোনাল ও ব্যবসায়ী প্যাকেজ এ অনেক পার্থক্য। কি পার্থক্য সেটা ধীরে ধীরে পরে জানতে পারবেন। FAQ বা প্রশ্ন-উত্তর বাটনে ক্লিক করে বিস্তারিত পড়ে জেনে নিবেন।
৫। সরকারী ছুটিতে ৫০% Discount দেওয়া হয়।


৫। 'কমদামে ডট কম' নিজে কোন পণ্য কেনাবেচা করে না। ক্লাইন্টরা কিছু কিনতে চাইলে, যারা 'কমদামে ডট কম' এ এ্যাড পোষ্ট দিয়েছে তাদের সাথে সরাসরি যোগাযোগ করে কিনবে।

🚛 🚛 🚛 🚛 ( সারা বাংলাদেশে কমদামে ডট কম ডেলিভারি দেয় না ) 🚛 🚛 🚛 🚛 *******************************************************************************************

🌟🌟 বিস্তারিত জানতে প্রথমে Komdaame.com ওয়েবসাইট ভিজিট করুন।🌟🌟
✧✧ আপনার কোন জিজ্ঞাসা থাকলে আমাদের সরাসরি কল করতে পারেন। ✧✧
📲 Cell: 01716182907 বা ফেসবুক পেইজের ইনবক্সেও মেসেজ করতে পারেন।
 কেউ কমেন্ট করিবেন না। ইনবক্সে মেসেজ দিন অথবা সরাসরি কল দিন। 
✧✧✧✧✧✧✧✧✧✧✧✧✧✧✧✧✧✧✧✧✧✧✧✧✧✧✧✧✧✧✧✧✧✧✧✧✧✧✧✧

No comments:

Post a Comment